সেমিনারে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করছেন বাংলা ট্রিবিউনের হেড অব মার্কেটিং বন্যা মির্জা

স্টেট ইউনিভার্সিটিতে দিনব্যাপী ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


স্টেট ইউনিভার্সিটি প্রতিনিধি: বেসরকারী ‍বিশ্ববিদ্যালয় স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এ ‘ক্যারিয়ারের জয়ী হতে’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ আগষ্ট) কলাবাগানে অবস্থিত স্কলারস ইনে  সেমিনারটি অনুষ্ঠিত হয়।

এসইউবি’র ক্যারিয়ার সার্ভিস অফিসের উদ্যোগে ‘এভারজবস ডটকম ডটবিডি’ (everjobs.com.bd)-এর সমন্বয়ে সেমিনারটি অনুষ্টিত হয়।

সেমিনারে শিক্ষার্থীদের সিভি লেখা,ইন্টারভিউতে ভাল করার কৌশল নিয়ে আলোচনা  করা হয়।

সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এভারজবসের ব্যবস্থাপনা পরিচালক এবং কান্ট্রি ম্যানেজার ফ্লোরিস বস, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আলবার্তো রুশাল্লা এবং বাংলা ট্রিবিউনের হেড অব মার্কেটিং বন্যা মির্জা।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন এসইউবি’র রেজিস্ট্রার লুৎফর হাসান, বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর অফ সিএসও আশিক সরওয়ার প্রমুখ।

এ সময় স্টেট ইউনিভার্সিটির ডিরেক্টর অব সিএসও আশিক সারওয়ার বলেন, ‘বাংলাদেশ একটি দ্রুত বর্ধমান অর্থনৈতিক উন্নয়নশীল দেশ। আমাদের দেশে বিপুল সংখ্যক ব্যাংক ও মাল্টিনেশনাল কোম্পানিগুলো তরুণ প্রজন্মকে সম্ভাবনাময় সুযোগ গ্রহণে আহ্বান জানাচ্ছে।’

কর্মশালায় একজন সদ্য গ্রাজুয়েট মায়ামুর সুলতানা নাউমিন কীভাবে  সফল ক্যারিয়ার ও উন্নত ভবিষ্যত গড়ে তুলবে সে বিষয়টি তুলে ধরেন। এছাড়া কর্মশালায় চাকরির বাজারে প্রবেশের পূর্বে, সদ্য গ্রাজুয়েটদের গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান এবং ওয়ার্কশপ শেষে স্পিড ইন্টারভিউ সেশনের ব্যবস্থা করা হয়।

সেমিনারে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments