টিউবলাইট ছবি নিয়ে নির্মিত অনুষ্ঠানের একটি দৃশ্যে সালমান খান ও ডা. গুলাঠির সাজে সুনীল গ্রোভার। ছবি : মিড ডে

সুনীলের অনুষ্ঠানে সালমান খান, টিআরপি পর্যবেক্ষণ করবে সনি


শিগগিরই মুক্তি পাবে সালমান খানের নতুন চলচ্চিত্র ‘টিউবলাইট’। এখন এর প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। আর এই প্রচারের অংশ হিসেবে ভারতের বেসরকারি টেলিভিশন চ্যানেল সনির জন্য একটি কৌতুক বা হাসির অনুষ্ঠানের শুটিং করেছেন সালমান।

এর আগে গত বছর সুলতান ছবির প্রচারে সনির জনপ্রিয় কমেডি শো দ্য কপিল শর্মা শোতে এসেছিলেন সালমান খান। সেই সময় আরেক টেলিভিশন চ্যানেলে চলছিল সালমানের রিয়েলিটি শো বিগ বস। সে কারণে সনির অনুষ্ঠানে সালমানকে আনতে বেশ বেগ পেতে হয়েছিল কর্তৃপক্ষকে। কপিলের সঙ্গে সালমানের সেই কথোপকথন এখনো দর্শকদের মধ্যে বেশ স্পষ্ট। এর মধ্যে কপিল শর্মার শো নিয়ে অনেক আলোচনা হয়েছে। অনুষ্ঠানের বিখ্যাত ডা. গুলাঠি চরিত্রে রূপদানকারী সুনীল গ্রোভার কপিলের সঙ্গে দ্বন্দ্বের জেরে শো ছেড়েছেন। তাঁর অনুপস্থিতিতে টিআরপি হারিয়েছে কপিল শর্মা শো।

এমন পরিস্থিতিতে সুনীল গ্রোভার ওরফে ডা. মাশহুর গুলাঠি ওরফে রিঙ্কু ভাবীর জনপ্রিয়তা যাচাই করতে চায় সনি কর্তৃপক্ষ। আর এজন্য সালমানের নতুন ছবির প্রচারের অংশ হিসেবে সুনীল গ্রোভারের সঙ্গে দুই ঘণ্টার একটি হাস্যরসের অনুষ্ঠান তৈরি করা হয়েছে। অনুষ্ঠানে ডা. গুলাঠি ছাড়াও থাকছেন কপিল শর্মা শোর জনপ্রিয় দুই চরিত্র নানী এবং টিচার। এই দুটি চরিত্রে অভিনয় করেন যথাক্রমে আলী আসগর ও সুগন্ধা মিশ্র। কপিল এবং সুনীলের দ্বন্দ্বের পর এরা দুজনেও শো ছেড়ে দিয়েছিলেন।

এ ছাড়া এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন ডা. সংকেত ভোঁসলে। সালমান খানকে অনুকরণ করায় যার রয়েছে বিশেষ দক্ষতা। অনুষ্ঠান প্রসঙ্গে তিনি এনডিটিভিকে বলেন, ‘এটি টিউবলাইটের জন্য নির্মিত বিশেষ পর্ব। শুটিংয়ের সময় আমরা দারুণ মজা করেছি। আমি বেশি কিছু বলতে পারব না তবে সালমান ভাই আমাদের কাজে বিস্মিত হয়েছেন। পুরো পর্বে তিনি অনেক হেসেছেন এবং বলেছেন যে আমাদের কৌতুক আক্রমণাত্মক ছিল না।’

কপিলের সাহায্য ছাড়াই সুনীল গ্রোভার একক শিল্পী হিসেবে দর্শক টানতে পারেন কি না বা দর্শকদের মন জোগাতে পারেন কি না, তা দেখতেই মূলত এই অনুষ্ঠানের আয়োজন করছে সনি কর্তৃপক্ষ। সুনীলের অনুপস্থিতির কারণেই কপিল শর্মা শোর টিআরপি কমে গেছে কি না, তাও দেখতে চায় তারা।

Facebook Comments