‘শুধু দোষ স্বীকার করো, তোমাদের ফাঁসি চাইব না’ (ভিডিও)


ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় নায়ক সালমান শাহর মৃত্যুর ২১ বছর পার হয়ে গেছে। কিন্তু আজও রহস্যভেদ হয়নি তাকে হত্যা করা হয়েছিল, নাকি এটা আত্মহত্যা ছিল? সম্প্রতি রহস্যজনক এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি রুবির ফেসবুক ভিডিও প্রকাশের পর পুনরায় আলোচনায় আসে সালমান শাহ হত্যাকাণ্ড। আর এরই ধারাবাহিকতায় বাদী-আসামি পক্ষের কথা ছোঁড়া-ছুড়িতে উঠে আসতে থাকে অনেক অজানা তথ্য।

দেশের আলোচিত এই নায়কের ২১তম মৃত্যুবার্ষিকীর এক অনুষ্ঠানে সালমান শাহের মা নীলা চৌধুরী এই হত্যাকা- প্রসঙ্গ টেনে সালমানের স্ত্রী সামিরা চৌধুরীকে বলেন, তোমরা স্বীকার কর, তোমরা আমার ছেলেকে খুন করেছে। সালমানের সঙ্গে কি কি করেছো সব বলে দাও, আমি তোমাদের ফাঁসি চাই না।

কোরবানি ঈদ প্রসঙ্গে নীলা চৌধুরী বলেন, এবার ঈদে সালমানের নামে কোরবানি দেয়া হয়েছে। যখন সেই পশুর কোরবানি দেয়ার জন্য পা বাঁধা হলো তখন ২১ বছর পরে আমার এই অনুভূতি হলো যে, সামিরার মা তখন আমার ছেলের পা এইভাবে বেঁধে ছিল। সামিরা আমার ছেলের মুখ চেপে ধরেছিল। সেই সব কথা যখন মনে পড়ছিল তখন আমার মাথা ঘুরে গেছে। আমি আর দেখতে পারি নাই। আমি এই কোরবানির মাংস খেতে পারিনি।
দেশবাসীর কাছে দোয়া চেয়ে সালমানের মা বলেন, আপনারা আমার সন্তানকে হৃদয়ে ধারণ করেছেন, সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন। এমনকি বিদেশে যারা থাকেন তারাও আমাকে এই বিষয়ে সহায়তা করেছেন। আমি কেউ না, আমার ডাকে কারো আসার কথা না, আমি আল্লাহর প্রতি কৃতজ্ঞ, আমার ছেলের জন্য গর্বিত। প্রধানমন্ত্রী এবং প্রশাসনের কাছে অনুরোধ তিনি করেন, আমাকে নিরাপত্তা দিন। আমাকে বাঁচিয়ে রাখেন। রুবিকে ফিরিয়ে আনা হোক আর সুষ্ঠু তদন্ত হোক।

Facebook Comments