শুক্রবার ইংল্যান্ড যাচ্ছেন তামিম


চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ করে কয়েকদিন আগেই ইংল্যান্ড থেকে দেশে ফেরেন তামিম ইকবাল। দুই সপ্তাহ যেতেই ফের ইংল্যান্ডে যেতে হচ্ছে বাংলাদেশের তারকা ওপেনারকে। টি-টোয়েন্টি ব্লাস্টে এসেক্সের হয়ে মাঠ মাতাতে শুক্রবার লন্ডনের বিমানে চড়বেন তামিম।

ইংলিশ কাউন্টি তামিমের জন্য নতুন অভিযান নয়। এর আগে ২০১১ সাল নটিংহ্যামশায়ারের হয়ে খেলেছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার। সেবার ইংলিশ ক্লাবটির হয়ে ৫ ম্যাচে ২০.৮০ গড়ে ১০৪ রান করেছিলেন তামিম।

শুক্রবার তামিম যখন বিমানে থাকবেই তখনই শুরু হবে টি-টোয়েন্টি ব্লাস্টের আসর। নিজেদের প্রথম ম্যাচে সারে’র মুখোমুখি হবে এসেক্স। টুর্নামেন্ট শেষ হবে আগামী ২ সেপ্টেম্বর। তবে ঘরের মাঠে বাংলাদেশের আসন্ন অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে মাঝপথে ইংল্যান্ড থেকে দেশে ফিরতে হবে তামিমকে। ৯ ম্যাচের জন্য এসেক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই টাইগার ওপেনার। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী রোববার কেন্টের বিপক্ষে এসেক্সের হয়ে খেলতে পারেন তামিম।

এসেক্সে তামিমের অধিনায়ক নেদারল্যান্ডস জাতীয় দলের সাবেক খেলোয়াড় রায়ান টেন ডয়েসকাট। রবি বোপারা ও অ্যালেস্টার কুকদের মতো ইংল্যান্ডের তারকা খেলোয়াড়দের সতীর্থ হিসেবে পাবেন তামিম।চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ করে কয়েকদিন আগেই ইংল্যান্ড থেকে দেশে ফেরেন তামিম ইকবাল। দুই সপ্তাহ যেতেই ফের ইংল্যান্ডে যেতে হচ্ছে বাংলাদেশের তারকা ওপেনারকে। টি-টোয়েন্টি ব্লাস্টে এসেক্সের হয়ে মাঠ মাতাতে শুক্রবার লন্ডনের বিমানে চড়বেন তামিম। ইংলিশ কাউন্টি তামিমের জন্য নতুন অভিযান নয়। এর আগে ২০১১ সাল নটিংহ্যামশায়ারের হয়ে খেলেছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার। সেবার ইংলিশ ক্লাবটির হয়ে ৫ ম্যাচে ২০.৮০ গড়ে ১০৪ রান করেছিলেন তামিম। শুক্রবার তামিম যখন বিমানে থাকবেই তখনই শুরু হবে টি-টোয়েন্টি ব্লাস্টের আসর। নিজেদের প্রথম ম্যাচে সারে’র মুখোমুখি হবে এসেক্স। টুর্নামেন্ট শেষ হবে আগামী ২ সেপ্টেম্বর। তবে ঘরের মাঠে বাংলাদেশের আসন্ন অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে মাঝপথে ইংল্যান্ড থেকে দেশে ফিরতে হবে তামিমকে। ৯ ম্যাচের জন্য এসেক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই টাইগার ওপেনার। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী রোববার কেন্টের বিপক্ষে এসেক্সের হয়ে খেলতে পারেন তামিম। এসেক্সে তামিমের অধিনায়ক নেদারল্যান্ডস জাতীয় দলের সাবেক খেলোয়াড় রায়ান টেন ডয়েসকাট। রবি বোপারা ও অ্যালেস্টার কুকদের মতো ইংল্যান্ডের তারকা খেলোয়াড়দের সতীর্থ হিসেবে পাবেন তামিম।

Facebook Comments