মিডিয়ার সাপোর্ট খুব জরুরি: তিন্নি


শ্রাবস্তী দত্ত তিন্নি। দীর্ঘ সময় পেরিয়ে গত বছর আলোচনায় আসেন বিচ্ছেদের খবরে। একই সঙ্গে সবার মুখে হাসি ফোটান ‘একই বৃন্তে’ এবং ‘চেক পোস্ট’ নামের দুটি নাটকে কাজ করে। অনেকেই ধারণা করছিলেন, হারিয়ে যাওয়া তিন্নি আবারও অভিনয়ে নিয়মিত হবেন।

না, তা আর হলেন না। গেল প্রায় দেড় বছর আবারও তিনি ডুব দিলেন আপন ভুবনে। তাঁকে পাওয়া যাচ্ছিল না কোনও মাধ্যমেই। তবে নতুন খবর হলো ফের শুটিংয়ে পাওয়া গেছে এক সময় মিডিয়া ও টিভি পর্দা মাতানো এই মডেল-অভিনেত্রীকে।

সোমবার (২৪ জুলাই) থেকে অবস্থান করছেন সিলেটে। তাঁর সঙ্গে আছেন অভিনেতা সজল এবং নির্মাতা পারভেজ আমিনের শুটিং উইনিট।

আজ মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যায় তিন্নি মুঠোফোনে বলেন, ‘এটি একটি বিশেষ নাটক। নাম ও গল্প এখনই ডিসক্লোজ করতে চাই না। গল্পটা ভালো। সিলেটের বিভিন্ন লোকেশনে কাজ করছি। তবে আমার অভিনয়ে ফেরার পুরো কৃতিত্ব নির্মাতা পারভেজ আমিনের। তিনি কয়েক দিন আগে আমাকে নিজ দায়িত্বে খুঁজে বের করে শুটিং করাতে রাজি করিয়েছেন। আমি কৃতজ্ঞ তার কাছে।’

কথা প্রসঙ্গে তিন্নি আরও বলেন, ‘আমি এখন থেকে নিয়মিত কাজ করতে চাই। সত্যি সত্যি চাই। এর জন্য মিডিয়ার সাপোর্ট খুব জরুরি।’

উল্লেখ্য, ২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা হিল্লোলকে প্রথম বিয়ে করেন তিন্নি। সেই ঘরে জন্ম নেয় কন্যা ওয়ারিশা। ২০১২ সালের শুরুর দিকে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৪ সালে আদনান হুদা সাদ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিন্নি। সে সংসারে আরিশা নামের একটি কন্যা সন্তান হয়। এই সংসারের বিচ্ছেদ হয় গেল বছর (২০১৬)।

নেত্রকোনার মেয়ে তিন্নি মডেলিংয়ের মাধ্যমে অভিনয়ে আসেন। ২০০৪ সালে তিনি মিস বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন। এরপর তিনি অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। জনপ্রিয়তা পান বিজ্ঞাপনের মডেল হিসেবেও। এছাড়া নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ ও সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেও প্রশংসা কুড়ান তিনি।

/ বাংলা ট্রিবিউন

Facebook Comments