বঙ্গবন্ধু সাফারি পার্ক পরিদর্শনে জয়-পুতুল


গাজীপুর প্রতিনিধি: গাজীপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারি পার্ক পরিদর্শন করে গেলেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, স্ত্রী ক্রিস্টিনা ও ছোট বোন সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের আট সদস্য।

এই প্রথম বঙ্গবন্ধু পরিবারের কোন সদস্য সাফারি পার্ক পরিদর্শন করলেন। জয় সাধারণ দর্শনার্থীদের মত পার্কের বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন।

আজ বুধবার দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত তিনি পার্কে অবস্থান করেন বলে পার্ক কর্তৃপক্ষ জানান।

এসময় প্রকল্প পরিচালক আলী আজমসহ পার্কের ঊর্ধ্বতন কর্মকর্তারা সাধারণ দর্শনার্থীদের গাড়িতে করেই বিভিন্ন ইভেন্ট ঘুরিয়ে দেখিয়েছেন। বঙ্গবন্ধু সাফারি পার্কের তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিন জানান, সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের আট সদস্য সাফারি পার্ক পরিদর্শন করেন। দুপুর ১ টার দিকে সড়ক পথে তিনি সাফারি পার্কের মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশ করেন। এসময় তারা কোর সাফারি পার্ক, ময়ুর বেষ্টনী, বিদেশি পক্ষীশালা ও অন্যান্য দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

জয় এবং তার পরিবারের ব্যক্তিগত সাফারি পার্ক পরিদর্শন হওয়ায় আইন শৃঙ্খলা রক্ষাকারীবাহিনী কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। দলীয় কোন নেতা-কর্মীদের দেখা-সাক্ষাৎ করতে দেয়া হয়নি। তারা সকাল থেকে সজীব ওয়াজেদ জয় ও তার পরিবারের সদস্যদেরকে স্বাগত জানাতে রাস্তার দু’পাশে ব্যানার-ফেস্টুন-প্ল্যাকার্ড নিয়ে বিভিন্ন মিছিলসহ অবস্থান নেয়। সজীব ওয়াজেদ জয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। জয়ের আগমনকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-চাঞ্চল্য-উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

পরে জয় তার সঙ্গীদের সাথে নিয়ে শ্রীপুর পৌর এলাকার ভাঙনাহাটি গ্রামের গ্রিন-ভিউ রিসোর্টে দুপুরের খাবার খেয়ে বিশ্রাম গ্রহণ শেষে পার্ক এলাকা পরিদর্শন করে বিকেল সোয়া ৪টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন বলে জানা গেছে।

Facebook Comments