ফেনীতে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলে‌জের উদ্বোধন ও নবীন বরন আগামীকাল


নিজস্ব প্রতিবেদক: ‘কৃ‌ষি আমা‌দের ভি‌ত্তি, শিক্ষা আমা‌দের ভ‌বিষৎ’। তাই আগা‌মী প্রজ‌ন্মের সুন্দর ও উন্নত ভ‌বিষৎ গড়ার লক্ষ্যে ফেনীর পরশুরাম উপজেলায় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলে‌জের শুভ উদ্বোধন ও নবীন বরণ আগা‌মীকাল শুক্রবার (৭ জুলাই) অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠান উপলক্ষ্যে কলেশ প্রাঙ্গনে চলছে ব্যাপক সাজসজ্জা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো সোহরাব হোসাইন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী।

এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত থাকবেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও চ্যানেল টুয়ান্টিফোর-এর প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, নৌপরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আবদুল কুদ্দুস খান, শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (কলেজ) ড. মোল্লা জালাল উদ্দিন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ন সচিব হুমায়ূন কবীর খোন্দকার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার চেয়ারম্যান প্রফেসর মো: আবদুল খালেক, ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গির আলম সরকার,বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী প্রমুখ।

Facebook Comments