ফুডপান্ডায় অর্ডার করে ব্যাংকক যাওয়ার সুযোগ


রমজান মাস উপলক্ষে #WithMomThisRamadan নামের ক্যাম্পেইন চালু করেছে ফুডপান্ডা। এই ক্যাম্পেইনের আওতায় ৩০ জুনের মধ্যে ফুডপান্ডার মাধ্যমে সবচেয়ে বেশি খাবার অর্ডার করে জিতে নিতে পারেন ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট।
এই অফার পেতে ফুডপান্ডায় খাবার অর্ডার করার সময় ‘BKKwithMoM’ লিখতে হবে।
এই রমজানে সন্তানরা যেন মায়েদের পাশে থাকে এবং তার প্রিয় খাবারটি অর্ডার করে সে জন্য ক্যাম্পেইনের নাম দেয়া হয়েছে #WithMomThisRamadan। সন্তানরা মায়েদের পাশে থেকে তাদের সাহায্য করে এ লক্ষ্যেই  ক্যাম্পেইনের আয়োজন করেছে ফুডপান্ডা।
ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, ‘ত্যাগ ও মহিমার মাস রমজান। মায়েরা সবসময় সন্তানদের জন্য ত্যাগ স্বীকার থাকেন। এই রমজানে সন্তানরা মায়েদের পাশে দাঁড়িয়ে যেন তাদের মুখে একটু হাসি ফোটাতে পারেন তাই আমাদের এই আয়োজন।’
তিনি আরও জানান, রমজানে ইফতারের প্রিয় সব খাবারের অর্ডার দেয়া যাচ্ছে ফুডপান্ডায়। প্রতিদিন বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত গ্রাহকরা তাদের পছন্দের রেস্টুরেন্টের প্রিয় খাবার ফুডপান্ডার মাধ্যমে অর্ডার করতে পারেন।
উল্লেখ্য, বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।
Facebook Comments