জন্মদিনে ভক্তদের কাছে উপহার চাইলেন ভাবনা!


অভিনেত্রী আশনা হাবিব ভাবনার জন্মদিন আজ। এবারের জন্মদিন তাঁর অন্যরকম কাটছে। কারণ আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’।

ভাবনার শুভাকাঙ্ক্ষীরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর প্রথম ছবি মুক্তি উপলক্ষেও জানাচ্ছেন শুভেচ্ছা।

অনিমেষ আইচ পরিচালিত ছবিটিতে কলকাতার জনপ্রিয় নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন ভাবনা। রাজধানীর স্টার সিনেপ্লেক্সে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় ছবিটির প্রিমিয়ার হবে। প্রিমিয়ার অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ ছাড়া ছবির কলাকুশলী ও অন্যান্য আমন্ত্রিত শিল্পীরাও উপস্থিত থাকবেন।

জন্মদিনে নিজের অভিনীত প্রথম ছবির প্রিমিয়ার হওয়াতে কেমন লাগছে জানতে চাইলে এনটিভি অনলাইনকে ভাবনা বলেন, “ভিন্ন রকম অনুভূতি হচ্ছে। অনুভূতি প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না। আজ আমার মায়েরও জন্মদিন। তাই আজকের দিনটা অনেক বেশি বিশেষ আমার কাছে। যাহোক, ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি সবার হৃদয় স্পর্শ করে গেলেই ভালো লাগবে আমার।”

ভাবনা আরো বলেন, “জন্মদিন উপলক্ষে পরিবার ও বন্ধু-বান্ধবদের কাছ থেকে অনেক উপহার পেয়েছি। তবে এবার আমার ভক্তদের কাছ থেকেও একটা উপহার আমি পেতে চাই। তা হলো, আমি তাঁদের সবাইকে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি দেখতে বলব। ছবিটি তাঁরা যদি দেখে সত্যিই আমার ভালো লাগবে।”

আগামীকাল শুক্রবার সারা দেশের ২৮টি সিনেমা হলে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তি পাবে। মতি নন্দীর লেখা ছোট গল্প ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে।

ছবিটিতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, লুৎফর রহমান জর্জ, অ্যালেন শুভ্র, দিহান। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

Facebook Comments