একসঙ্গে অভিনয় করছেন না সালমান-প্রভাস


তেলেগু তারকা প্রভাস ‘বাহুবলি’ ছবির মাধ্যমে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। ছবিতে তিনি ব্যতিক্রমী অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন ভক্তদের মন। সেই সঙ্গে তিনি এখন তেলেগু ছবির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়কে পরিণত হয়েছেন।

শোনা যাচ্ছে বলিউডের হিন্দি ছবিতে কাজ করবেন প্রভাস। আর তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউড তারকা সালমান খানকে। ছবিটি পরিচালনা করবেন ‘গোলমাল এগেইন’ ছবির পরিচালক রোহিত শেঠি। এটি হবে সম্পূর্ণ অ্যাকশন ঘরানার ছবি। তবে এসব খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন রোহিত শেঠি।

এ বিষয়ে রোহিত বোম্বে টাইমসকে বলেন,‘এটি একটি মিথ্যা খবর। আমি গত তিন সপ্তাহ যাবত স্পেনে আছি আমার ‘ফেয়ার ফ্যাক্টর’ ছবির শুটিংয়ের জন্য। আমি জানি না এই গুজব কীভাবে আরম্ভ হলো।’

রোহিত শেঠির এমন মন্তব্যের পর এটি নিশ্চিত যে, সালমান খান ও প্রভাসকে একই পর্দায় দেখা যাবে না। অন্তত রোহিতের ছবিতে নয়। ভবিষ্যতে এই দুই তারকাকে একসঙ্গে বড় পর্দায় দেখার প্রত্যাশা ভক্তরা করতেই পারে, তবে এই প্রত্যাশা খুব সহসাই পূরণ হবে, সেটা বলা যাবে না।

বর্তমানে ‘সাহো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রভাস। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন আনুশকা শেঠি। আনুশকা শেঠির সঙ্গে প্রভাসের প্রেমের গুঞ্জন রয়েছে।

Facebook Comments